"জাগো সব্যসাচী জাগো আবার l মুক্ত করো পায়রাটাকে l" "জাগো সব্যসাচী জাগো আবার l মুক্ত করো পায়রাটাকে l"
দু একটি বছর চলেই গেল কেমন যেন হুস করে। দু একটি বছর চলেই গেল কেমন যেন হুস করে।
এইভাবে সমস্ত কলম ছুড়ে ফেলো ভারতবর্ষ থেকে। দেখবে,তোমার ও অন্যায়ের জয় নিশ্চিত,সুনিশ্ এইভাবে সমস্ত কলম ছুড়ে ফেলো ভারতবর্ষ থেকে। দেখবে,তোমার ও অন্যায়ের জয় নিশ...
সচেতনতা ও শৃঙ্খলাতায় আমরা করব জয় সচেতনতা ও শৃঙ্খলাতায় আমরা করব জয়
কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে কিছুক্ষন আরো থেকে যাও এই রাতে
তুমি আমার জগৎশ্রেষ্ঠ করেছ আশীর্বাদ তুমি আমার জগৎশ্রেষ্ঠ করেছ আশীর্বাদ